শিরোনাম

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সরাইল নাসিরনগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে অশুভ তৎপরতা রোধে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান

প্রেস বিজ্ঞপ্তি | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 559 বার

সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে অশুভ তৎপরতা রোধে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম গত রবিবার  দিবাগত রাতে সরাইল ও নাসিরনগর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। পরিদর্র্শনকালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার স্থানীয় পূজা উদযাপন কমিটি সহ নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নেতৃত্বে পরিদর্শন দল বিভিন্ন পূজা মন্ডপে পৌছলে স্থানীয় প্রশাসন সহ পূজা উদযাপন কারীরা তাদের উষ্ণ অভ্যর্থনা জানান এবং প্রত্যন্ত অঞ্চলে তাঁদের আগমনে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সরাইল উপজেলা মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শন কালে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, বর্তমান সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় যথাযথ ভূমিকা রাখছে। শান্তিপূর্ণ পরিবেশে সারাদেশে সনাতনধর্মীদের প্রধান উৎসব পালিত হচ্ছে। এই সম্প্রীতি রক্ষার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে কোন অশুভ তৎপরতার স্থান নেই। বাঙ্গালী জাতির ঐতিহ্যবাহী উৎসব সম্প্রীতির মাধ্যমে পালনে তিনি সকলের প্রতি আহবান জানান। পরিদর্শন দল সরাইল পৌছলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবা, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক সাহা দলকে স্বাগত জানান। পরিদর্শন দলকে সরাইল ও নাসিরনগরে হৃদয় নিংড়ানো উষ্ণ আতিথীয়তা প্রদান করা হয়।
পরিদর্শনদলে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, সহকারী পুলিশ সুপার  (সদর সার্কেল) আব্দুল করিম, ডি আই ওয়ান নবীর হোসেন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি নতুন মাত্রার সম্পাদক আল আমীন শাহীন, সাবেক সহ-সভাপতি এটিএন বাংলার পূর্বাঞ্চল ব্যুরো প্রধান পিযুষ কান্তি আচার্য্য, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী এবং জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০