শিরোনাম

সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া (মিঞা ভাই) এর ইন্তেকাল ॥ বাদ জোহর জানাজা শেষে দাফন

প্রেস বিজ্ঞপ্তি | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 332 বার

সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া (মিঞা ভাই) এর ইন্তেকাল ॥ বাদ জোহর জানাজা শেষে দাফন

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারন সম্পাদক অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাবেক উপমন্ত্রী মরহুম আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবির এর বড় ভাই, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবিরের ভাসুর, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক পরিচালক, দৈনিক দিনদর্পন পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি বিশিষ্ট শালিসকারক ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া (মিঞা ভাই) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …… রাজিউন)।

মঙ্গলবার (২৪ নভেম্বর২০২০) বিকেল ৪ টায় রাজধানী ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।


মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে শোকের ছাঁয়া নেমে এসেছে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন সহ ব্রাহ্মণবাড়িয়াবাসীর মধ্যে।

মরহুমের নামাজে জানাজা বুধবার বাদ জোহর শহরের শেরপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাকে উত্তর পৈরতলা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১