শিরোনাম

সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর ১০ বৎসর পূর্তি

| রবিবার, ১৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 235 বার

সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর ১০ বৎসর পূর্তি

জেলা কৃষকলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ছাদেকুর রহমান শরীফ বলেছেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। আর এই মেরুদন্ডকে সোঁজা করে দাড়ানোর জন্যই পুথিগত শিক্ষার পাশাপাশি নৈতিকতাবোধ ও আচার আচারণের পরিবর্তনের বিষয়েও শিক্ষা দিতে হবে।

তিনি আজ রবিবার (১৮.০৩.২০১৮) সকাল ১১টায় বুধল ইউনিয়নের চান্দিয়ারা সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর ১০ বৎসর পূর্তি, মেধাবী ও এলাকার কৃতি সন্তানদের সম্মাননা অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, শিক্ষার উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে বছরের প্রথমদিনে কোমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। যা অতীতে কোন সরকার তা করতে পারেনি। এছাড়াও কোমলমতি শিশুদের সু-শিক্ষায় গড়ে তুলতে এবং সঠিক ইতিহাস সম্পর্কে অবগত করতে বর্তমান সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে।


বিশিষ্ট মুরুব্বী সাবেক মেম্বার হাজী আবুল কাসেম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বুধল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবদুল হক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আলহাজ্ব মোমিনুল আলম বাবু। মেহেদী আলম ব্রিকস্ এন্ড কোম্পানীর সহযোগিতায় ও স্বদেশির নির্বাহী পরিচালক সৈয়দ আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ হিরা মিয়া।

এ সময় বক্তব্য রাখেন অভিভাবকবৃন্দের পক্ষে মোবাশ্বিরা আক্তার বুশরা, গ্রামবাসীর পক্ষে খাদেম সাহেব, কৃতি সন্তানদের পক্ষে ফার্মাসিস্ট মোঃ জসিম উদ্দিন ও শিক্ষানবিশ আইনজীবি মোঃ সামছুল ইসলাম, বিশিষ্ট শিক্ষানুরাগী এ কে এম রমজান আলী, সিভিল ইঞ্জিনিয়ার এম এম শোয়েব ভূইয়া প্রমুখ।

আলোচনা সভাশেষে ২৫জন মেধাবী শিক্ষার্থী ও ৫জন কৃতি সন্তানদের সম্মাননা দেওয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০