শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে

সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলার পদে নির্বাচিত হলেন যারা

শামীম-উন-বাছির | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ | পড়া হয়েছে 247 বার

সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলার পদে নির্বাচিত হলেন যারা

উৎসবমুখর পরিবেশে গত রোববার ২৮ ফেব্রুয়ারি ২০২১ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির (নৌকা) ২৮ হাজার ৫৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হক ভূইয়া ( মোবাইল ফোন) পেয়েছেন ১৮ হাজার ৩৬১ ভোট।

এছাড়া পৌর সভার ১২টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ১১টি ওয়ার্ডে ও চারটি সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভার ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ওমর ফারুক জীবন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।


নির্বাচনে সাধারণ ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলরা হলেন, ১নং ওয়ার্ডে মোঃ জামাল হোসেন-(পানির বোতল) ২৫৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ বকুল মিয়া (উটপাখী) পেয়েছেন-১৬০২ ভোট।

২নং ওয়ার্ডে শেখ মোঃ মাহফুজ মিয়া-(পানির বোতল) ১৭০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাহমুদুল হাসান-(পাঞ্জাবি) পেয়েছেন-১৩৩৯ ভোট।

৩ নং ওয়ার্ডে মোঃ আক্তার হোসেন চৌধুরী -(ডালিম)-২৭০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ শফিকুল ইসলাম (উটপাখী) পেয়েছেন-১০৯১ ভোট।

৪ নং ওয়ার্ডে মোঃ মিজানুর রহমান-(উটপাখী)-১৪৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কিংকর ঘোষ(পাঞ্জাবি) পেয়েছেন-৮০৬ ভোট।

৫ নং ওয়ার্ডে মোঃ আবদুল মালেক-(পানির বোতল) -১৭৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আলী মোহাম্মদ মাসুম (পাঞ্জাবি) পেয়েছেন-১৩২৮ ভোট।

৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ওমর ফারুক জীবন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

৭ নং ওয়ার্ডে মোঃ ফারুক আহমেদ-(পাঞ্জাবি) -১৮০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ ইউনুছ মিয়া ( টেবিল ল্যাম্প) পেয়েছেন-১৫৫৩ ভোট।

৮ নং ওয়ার্ডে মীর মোহাম্মদ শাহীন-( ব্ল্যাক বোর্ড)-১২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সৈয়দ সাজ্জাদ হায়দার করিম-(পাঞ্জাবি) পেয়েছেন-১১২৯ ভোট।

৯ নং ওয়ার্ডে মোঃ ফারুক মিয়া-(পানির বোতল) -২৪১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মুরাদ খাঁন (পাঞ্জাবি) পেয়েছেন-২৩৫১ ভোট।

১০ নং ওয়ার্ডে মোঃ কাউছার মিয়া -(ফাইল কেবিনেট)-৩৬২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শেখ মোঃ খোকন (উটপাখী) পেয়েছেন-২৩৫১ ভোট।

১১ নং ওয়ার্ডে মোঃ সাকিল-(ফাইল কেবিনেট)-২৩৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবদুল হাই ডাবলু (ব্ল্যাক বোর্ড) পেয়েছেন-১৩৯২ ভোট।

১২ নং ওয়ার্ডে মোঃ আনোয়ারুল ইসলাম-(ব্ল্যাক বোর্ড)-৩৬৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রফিকুল ইসলাম নেহার ( টেবিল ল্যাম্প) পেয়েছেন-২৬১৭ ভোট।

১নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে হোসনে আরা বেগম -(চশমা) -৬১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাহমিনা আক্তার পান্না ( আনারস) পেয়েছেন-৪৭৭৮ ভোট।

২নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে শাহানা বেগম -( আনারস)-৩৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হালিমা আক্তার কাজল (জবা ফুল) পেয়েছেন-৩৮৩৯ ভোট।

৩নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে মিনারা বেগম (অটোরিকসা)-৪২৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রোকসানা বেগম ( আনারস) পেয়েছেন-৪০২৩ ভোট।

৪নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে নিলুফা ইয়াছমিন ( জবা ফুল) -৮৪৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সালমা বেগম ( অটোরিকসা) পেয়েছেন-৫০৯০ ভোট।

ভোট গ্রহন শেষে নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার জিল্লুর রহমান বে-সরকারিভাবে এই ফলাফল ঘোষনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১