শিরোনাম

ক্রান্তি ব্যান্ডের ২৫ বছর পূর্তিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সাংস্কৃতিক কর্মকান্ডে নতুনপ্রজন্মকে সম্পৃক্ত করতে হবে –বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১৩ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 567 বার

সাংস্কৃতিক কর্মকান্ডে নতুনপ্রজন্মকে সম্পৃক্ত করতে হবে                             –বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেছেন, নতুনপ্রজন্মকে অপরাধপ্রবণতা থেকে দূরে রাখতে সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনগুলোর চর্চা বাড়াতে হবে। সাংস্কৃতিক ও ক্রীড়া চর্চার মাধ্যমে সুন্দর ও সম্প্রীতির শিক্ষা পাওয়া যায়। সংস্কৃতিমনস্করা কখনই অপরাধী হয়না, তিনি ব্রাহ্মণবাড়িয়ার সাংস্কৃতিক ঐতিহ্যকে বিকশিত করতে সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন ক্রান্তি সাংস্কৃতিক সংগঠন দীর্ঘদিন যাবৎ নানা কর্মসূচী পালন করছে, সঙ্গীতের মাধ্যমে প্রতিবন্ধীদের কল্যাণ সহ সামাজিক কল্যাণমূলক প্রচারণায় সংগঠনটির ভ’মিকা প্রসংশনীয়।
গত শুক্রবার সন্ধ্যায় সাংস্কৃতিক সংগঠন ক্রান্তি ব্যান্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।তিনি অনুষ্ঠানে সংগঠনের ২৫ বছর পূর্তির কেক কাটেন।
শহীদ ধীরেন্দ্র নাথ  দত্ত ভাষা চত্বরে উদ্বোধনী পর্বে ক্রান্তি ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমতিয়াজ খান শ্যামলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রান্তি ব্যান্ডের উপদেষ্টা, ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সভাপতি, সাংবাদিক আল আমীন শাহীন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন,প্রকৌশলী শেখ সেলিম, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোহেল, ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সাধারণ সম্পাদক আনিছুল হক রিপন, যুবলীগ নেতা সালাউদ্দিন সরকার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে আবৃত্তি সংগঠন আবরণীর বাচিক শিল্পীরা পরিচালক হাবিবুর রহমান পারভেজ এর গ্রন্থনায় এবং শারমিন সুলতানার পরিচালনায় আবৃত্তি পরিবেশন করেন। পরে ক্রান্তি ব্যান্ডের ইমতিয়াজ খান শ্যামল,মাসুদ রানা,নাঈম, রুমেল,মোয়াজ্জেম,আশিক এর সমন্বয়ে শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। শান্তিপূর্ণ পরিবেশে এই অনুষ্ঠানে বিপুল দর্শক সমাগম হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০