শিরোনাম

সাংবাদিকদের সাথে বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এম.পি’র মতবিনিময়

নাসিরনগর প্রতিনিধি : | রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 281 বার

সাংবাদিকদের সাথে বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এম.পি’র মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ১১ প্রার্থীও দলের হয়ে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন এম.পি।

আজ ০৯ ডিসেম্বর রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ আশাবাদ ব্যক্ত করে।


ফরহাদ হোসেন জানান, ১১ মনোনয়ন প্রত্যাশীর সাথেই তাঁর কম বেশি কথা হয়েছে। প্রচারণা শুরু সময় থেকে সবাই তাঁর হয়ে কাজ করবেন বলেছেন। নাসিরনগর আওয়ামী লীগ এখন নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ বলেও তিনি জানান।

এ সময় নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রাফি উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকারসহ দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এম.পি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন।

তিনি বলেন, কোনো অঞ্চলের নেতৃত্বের বিকাশ ঘটতে হলে বেশি বেশি প্রার্থী হওয়ার মতো বিষয় প্রয়োজন। দিন শেষে সবাই কিন্তু নৌকা। নাসিরনগর নৌকার ঘাঁটি। আশা করছি এবারও নাসিরনগরের মানুষ নৌকার প্রতি আস্থা রাখবে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি জানান, কেন্দ্রীয়ভাবে ইশতেহার ঘোষণা করা হলে স্থানীয়ভাবে দেয়া হবে। এতে একটি কারিগরি বিদ্যালয় স্থাপন, নারীদের উন্নয়নে বিশেষ কিছুর করার বিষয়ে গুরুত্ব দেয়া হবে। এছাড়া মৎস্য ও কৃষির বিষয়ের কথাও থাকবে।

সংবাদ সম্মেলনের শুরুতেই এম.পি নিজের ভুল ও অন্যায় আচরণ করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানান। প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থীর টাকা ছড়ানোর বিষয়ে শঙ্কা প্রকাশ করলেও নাসিরনগরের মানুষ পূর্বের মতোই সজাগ থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১