শিরোনাম

সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দিলেন আওয়ামী লীগ প্রার্থী

ডেস্ক ২৪ | শনিবার, ০৪ জুন ২০১৬ | পড়া হয়েছে 616 বার

সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দিলেন আওয়ামী লীগ প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহ করতে যাওয়া চার সাংবাদিককে দেখে নেয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সালাহ্ উদ্দিনের এক সমর্থক ও যুবলীগ নেতা।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। তবে হুমকি প্রদানকারী ওই যুবলীগ নেতার নাম জানা যায়নি।


সকাল সোয়া ১০টার দিকে নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই হচ্ছে, এমন খবর পেয়ে সংবাদ সংগ্রহের জন্য দুটি বেসরকারি টিভির প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ ও তসলিম উদ্দিন এবং বার্তা সংস্থার দুই প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয় ও  মাসুক হৃদয় ওই কেন্দ্রে ছুটে যান।

এসময় সাংবাদিকরা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কবির হোসেনের সঙ্গে ব্যালট পেপার ছিনতাইয়ের বিষয়টি জানতে চাইলে নৌকা প্রতীকের ওই সমর্থক ও যুবলীগ নেতা সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং সাংবাদিকদের কেন্দ্র থেকে জোরপূর্বক বের করে দেয়ার চেষ্টা করেন। পরে ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এসআই মো. আবু সাঈদ ঘটনাস্থলে এসে ওই যুবলীগ নেতাকে কেন্দ্র থেকে বের করে দেন।

নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার কবির হোসেন গণমাধ্যমকে জানান, সকাল সোয়া ১০টা দিকে নৌকা প্রতীকের ব্যাজ পড়া শতাধিক যুবক জোরপূর্বক ভোটকেন্দ্রে প্রবেশ করে। এসময় ২০/২৫ জন যুবক আমার রুমে প্রবেশ আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে চেয়ারম্যান পদের ৬শ ব্যালটপেপার ছিনিয়ে নিযে যায়।

এছাড়া দুটি বুথের পোলিং অফিসারের কাছ থেকে দুটি ব্যালট ও সিল ছিনিয়ে নিয়ে যান নৌকা প্রতীকের সমর্থকরা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১