শিরোনাম

সরাইল হাসপাতাল চলাকালে ঔষধ কোম্পানির দখলে,চিকিৎসায় বিড়ম্বনায়

সরাইল প্রতিনিধি: | বুধবার, ১০ মে ২০১৭ | পড়া হয়েছে 524 বার

সরাইল হাসপাতাল চলাকালে ঔষধ কোম্পানির দখলে,চিকিৎসায় বিড়ম্বনায়

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা ৫০শয্যাবিশিষ্ট সরকারি হাসপাতালে অফিস চলাকালীন সময়ে বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দখলে । হ্সাপাতালে কর্তব্যরত ডাক্তারদের সাথে সখ্যতা গড়ার জন্য বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিরা অফিস চলাকালীন সময়ে হাসপাতালের আঙ্গিনায় মোটরসাইকেল রেখে প্রায়ই হাসপাতালে ভীড় জমান বলে অভিযোগে জানা গেছে।
সরজমিনে হাসপাতালে গিয়ে হাসপাতালের আঙ্গিনায় ২০/৩০টি মোটর সাইকেল সারিবদ্ধভাবে থাকতে দেখা যায়। অনুসন্ধানে জানা যায় এসব মোটরসাইকেলের চালক বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধি। হাসপাতালের বারান্দা ও বিভিন্ন কক্ষে তারা অপেক্ষমান থাকেন । সুযোগ বুঝেই আলাপ চারিতায় ব্যস্ত হয়ে পড়েন হাসপাতালের বিভিন্ন কক্ষে কর্তব্যরত ডাক্তারদের সাথে। এ অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের পড়তে হয় নানা বিড়ম্বনায়।
এলাকাবাসীর ক্ষোভ উপজেলার ৫০শয্যাবিশিষ্ট সরকারি হাসপাতাল অফিস চলাকালীন সময়ে বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিদের জন্য ডাক্তারের সঙ্গে রোগীদের চিকিৎসা-সেবার বিঘ্ন ঘটছে । তাদের প্রতিরোধ করে হাসপাতালে রোগীদের শতভাগ সেবার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করার দাবী এলকাবাসীর ।
এ বিষয়ে সরাইল উপজেলা সাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কাজী মো. আইনুল ইসলাম বলেন , হাসপাতাল চলাকালে ঔষধ কোম্পানির প্রতিনিধিরা ডাক্তারের কক্ষে প্রবেশ করেছিল বিষয়টি আমি জানিনা। আমি এ বিষয়ে খবর নিয়ে ব্যবস্থা নেব।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০