শিরোনাম

সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি

নাসিরনগর প্রতিনিধি | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 182 বার

সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কে আবারো ডাকাতি হয়েছে। গত শনিবার রাতে সড়কের সরাইল উপজেলার বড্ডাপাড়া হেলিপ্যাডের সামনে এই ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা একটি অটোরিকশা আটক করে এর যাত্রী দুলাল মিয়া-(৩২) কে মারধোর করে তার কাছে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল ফোন সেট নিয়ে যায়। এনিয়ে গত এক মাসে এই সড়কে তিনটি ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির শিকার দুলাল মিয়া জানান, শনিবার রাতে চিকিৎসা শেষে স্ত্রী পারভীন-(২৭) কে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে সরাইলের বিশ্বরোড যান। পরে সেখান থেকে ব্যাটারীচালিত অটোরিকসা দিয়ে নিজ বাড়ি সরাইল উপজেলার কালীকচ্ছে যাওয়ার পথে ১২টার দিকে হেলিপ্যাডের কাছে পৌছলে মুখোশধারী ৪জন ডাকাত অটোরিকশাটি আটক করে। পরে তাদেরকে মারধর করে তাদের কাছে থাকা নগদ ২৯ হাজার ৭৩০ টাকা ও তিনটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এম.এম নাজমুল আহমেদ বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেনি। খোঁজ নিয়ে দেখব।


এর আগে গত ১০ ডিসেম্বর রাত ১১টার দিকে সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের খাদ্য গুদামের সামনে ৮/১০ জন মুখোশধারী ডাকাত একটি সিএনজিচালিত অটোরিকসা আটক করে এর যাত্রী উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পূর্বপাড়ার মোহাম্মদ আলীর-(৪০) কাছ থেকে নগদ ৩ হাজার টাকা ও একটি এনরয়েড মোবাইল ফোন নিয়ে যায়।

গত ২৮ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে একই জায়গায় একটি সিএনজিচালিত অটোরিকসা আটক করে এর যাত্রী উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়ার শাহআলম মিয়া-(৪৫) কে মারধোর করে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসেট নিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০