শিরোনাম

সরাইলে ৩’শ কেজি গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সরাইল প্রতিনিধি : | মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 360 বার

সরাইলে ৩’শ কেজি গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৬০ লাখ টাকা মূল্যের ৩’শ কেজি গাজাঁ, ১’শ বোতল ফেন্সিডিল, একটি মাইক্রোবাসসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার (০৩.০৪.২০১৮) সকালে সরাইল উপজেলার বিশ্বরোড মেসার্স খাজা গরিবে নেওয়াজ ফিলিং ষ্টেশনের সামনে থেকে মাইক্রোবাসটিসহ এই মাদক উদ্ধার করা হয়। আটককৃতরা হল, জেলার বিজয়নগরের জলিলপুরের মো. নূরুল ইসলামের ছেলে মোঃ সবুজ মিয়া (৩৫) ও ময়মনসিংহ জেলার কোতয়ালী বাঘমারা এলাকার মো. আজিজ আহমেদ এর ছেলে মো. রবীন আহম্মেদ (২৮)।


র‌্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার শেখ নাজমুল আরেফিন পরাগ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা বিজয়নগরের মুকুন্দপুর-ইসলামপুর-সরাইল এলাকায় ছদ্মবেশে অবস্থান নেয়। মাদক পাচারকারীরা একটি নীল রংয়ের ঢাকা মেট্রো-চ-১১-৩৭০০ মাইক্রোবাসে বোঝাই করে মাদক ব্যবসায়ীদের কাছে হস্তান্তর করে।

এ সময় মাদকদ্রব্য মাইক্রোবাসযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এসময় র‌্যাব সদস্যরা কুট্টাপাড়া মোড় হাইওয়ে রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে এবং উক্ত মাইক্রোবাসটিকে থামার সংকেত দিলে মাইক্রোবাসটি সংকেত অমান্য করে চলে যায়। তাৎক্ষণিকভাবে ভৈরব র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটির পিছু ধাওয়া করে বি-বাড়িয়া জেলার সরাইল থানাধীন বিশ্বরোড মেসার্স খাজা গরিবে নেওয়াজ ফিলিং ষ্টেশনের সামনে আটক করে। মাইক্রোবাসটি তল্লাশী করে সর্বমোট ৩’শ কেজি গাঁজা ও ১’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজা, ফেন্সিডিল ও মাইক্রোবাসের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সরাইল থানায় মামলা দায়ের করে হস্থান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১