শিরোনাম

জেলা পুলিশের উদ্যোগে

সরাইলে হিফজুল কোরআন প্রতিযোগীতা

সরাইল প্রতিনিধি : | বুধবার, ০৮ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 97 বার

সরাইলে হিফজুল কোরআন প্রতিযোগীতা

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে সরাইলে হিফজুল কোরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৭.১১.২০১৭) উপজেলা পরিষদ মিলনায়তনে চলে দিনভর এ প্রতিযোগীতা। প্রতিযোগীতায় উপজেলার ৩০টি মাদ্রাসার ৫৭ জন শিক্ষার্থী (হাফেজে কোরআন) অংশগ্রহন করেছেন।

আয়োজকরা জানায়, সকাল ৯টায় ৩ ইভেন্টের এ প্রতিযোগীতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও অফিসার ইনচার্জ।


বিচারকের দায়িত্বে ছিলেন-মুফতী মোশাররফ হোসাইন, হাফেজ আতাউর রহমান ও হাফেজ এমদাদ উল্লাহ।

বিকেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক মোঃ কামরুজ্জামানের (তদন্ত) পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার প্রদান পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, সরাইল প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল, শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জি, উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মনিরুজ্জামান ফকির, মুফতী আব্দুর রহিম কাসেমী, মুফতী আবদুল হক, মুফতী মোহাম্মদ আলী, মাওলানা জালাল উদ্দিন ও মাওলানা মাঈনুল ইসলাম।

বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বক্তারা পবিত্র কোরআনের প্রতি সর্বোচ্চ সম্মান জানিয়ে মহাগ্রন্থের শিক্ষার চর্চাকে আরো এগিয়ে নেওয়ার লক্ষ্যে মহতি এ আয়োজনের জন্য জেলার জনবান্ধব পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের (পিপিএম বার) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ অনুষ্ঠানে প্রমাণ করে আলেম ওলামা, ইসলাম ও মাদ্রাসার শিক্ষার্থীদের প্রতি পুলিশ সুপার কতটুকু আন্তরিক। সকলেই পুলিশ সুপারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০