শিরোনাম

সরাইলে স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

সরাইল প্রতিনিধি | শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 284 বার

সরাইলে স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল উপজেলা ১০০ ভরি স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে পুলিশ দু’জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো সরাইল উপজেলা সদরের কুট্টাপাড়া গ্রামের সাইদুল (৩৫) ও বড্ডাপাড়া গ্রামের এমরান (৩৪)।ও বাবুল।


সরাইল সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান খান ফকির জানান, গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের সাথে তারা জড়িত বলে স্বীকার করেছে। ছিনতাইয়ের সাথে আরো কয়েকজন জড়িত। ছিনতাইকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার হয়নি। তাদের তথ্য অনুযায়ী অভিযান চলছে, আশা করি পুলিশ সফল হবেই। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যার পর সরাইল সদর বাজারের আপন শিল্পালয় এর মালিক সদরের বনিকপাড়ার বাসিন্দা তপন বনিক ও তার ছেলে বিষ্ণু বনিক দোকান বন্ধ করে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী রিকশাটি বড়দেওয়ান পাড়া কবরস্থান এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা তিন ব্যক্তি রিকশার গতিরোধ করে এবং বাবা ও ছেলের চোখে-মুখে মরিচের গুঁড়া ছুঁড়ে মারে। এসময় তাদের হাতে থাকা অন্তত ১০০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ভর্তি ব্যাগ জোর জবর দস্তিমূলকভাবে ছিনিয়ে নেয় ছিনতাইকারী দল।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০