শিরোনাম

অপহরণের দুইদিন পর

সরাইলে স্কুল ছাত্রী উদ্ধার ॥ অপহরণকারী গ্রেপ্তার

সরাইল প্রতিনিধি | শনিবার, ০৯ মে ২০২০ | পড়া হয়েছে 133 বার

সরাইলে স্কুল ছাত্রী উদ্ধার ॥ অপহরণকারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অপহরণের দুইদিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরনকারী মোঃ ইমরান-(২৬)সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। গত শুক্রবার ভোরে উপজেলার শাহবাজপুর গ্রামের লাল মিয়া পাড়ায় অভিযান চালিয়ে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সাথে মোবাইলফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে সিএনজি চালক ইমরান। এক সন্তানের জনক ইমরানের বাড়ি শাহবাজপুর লাল মিয়া পাড়া।


গত বুধবার দুপুরে ইমরান মোবাইল ফোনে ওই ছাত্রীকে ডেকে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরে ওই ছাত্রীকে নিয়ে ইমরান হবিগঞ্জ জেলার মাধবপুরে তার খালার বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে শিক্ষার্থীকে বিয়ে করে।

ওদিকে ছাত্রীর অভিভাবকরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে সরাইল থানায় একটি একটি জিডি করেন।
পরে স্থানীয় কয়েকজন লোক বিষয়টি নিস্পত্তির কথা বললে গত বৃহস্পতিবার রাতে ইমরান ছাত্রীকে নিয়ে বাড়িতে আসে।
গতকাল শুক্রবার ভোরে পুলিশ প্রযুক্তির সহায়তায় ইমরানের অবস্থান নিশ্চিত হয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও ইমরানসহ দুইজনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আমরা ইমরানসহ দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনালের হাসপাতালে পাঠিয়েছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১