শিরোনাম

সরাইলে সংঘর্ষে আহত-১৫, মহাসড়কে যানবাহন চলাচল ব্যাহত

সরাইল প্রতিনিধি : | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 432 বার

সরাইলে সংঘর্ষে আহত-১৫, মহাসড়কে যানবাহন চলাচল ব্যাহত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (০৪.১২.২০১৭) বিকালে সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের লোকজনের মধ্যে। এতে রয়েল বাসের ড্রাইভার আনিস ও হুমায়ুন গুরুতর আহত। বাকী আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে হুমায়ুনকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডাইভার আনিসকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাসের পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ হয় সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের আসলাম মিয়ার সাথে রয়েল পরিবহনের শ্রমিকদের মধ্যে কাটাকাটি হয়। এরই জের ধরে কুট্টাপাড়ার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে ওঠে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কারণে মহাসড়কের এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এর ফলে মহাসড়কের দু’পাশে ৫ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সংঘর্ষকারীদের সরিয়ে দিলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।


সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভুঁইয়া জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে এবং মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০