শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযান

সরাইলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবকের দন্ড

সরাইল প্রতিনিধি | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 218 বার

সরাইলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবকের দন্ড

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাসির মাংস বলে শিয়ালের মাংস বিক্রির দায়ে দুই যুবককে দণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গত সোমবার দুপুরে সরাইল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা প্রিয়াংকা তাদেরকে এই দণ্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকুড়ি গ্রামের মাদু মিয়ার ছেলে আরজত আলী-(২২) এবং একই গ্রামের সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন-(২০)। এদের মধ্যে আরজত আলীকে ৬ মাসের কারাদন্ড ও সাদ্দাম হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।


পুলিশ জানায়, ঢাকার পূর্ব রামপুরার আল মেজবান নামে একটি মাংসের দোকান থেকে কম দামে শিয়ালের মাংস ও কলিজা কিনে এনে এই দুই যুবক ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টে খাসির মাংস বলে বিক্রি করতো।

গত সোমবার দুপুর ১টার দিকে সরাইলের বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে শিয়ালের মাংস বিক্রির সময় হাইওয়ে পুলিশ তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি শিয়ালের মাংস এবং ১০ কেজি কলিজা উদ্ধার করা হয়।

পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত আরজত আলীকে ৬ মাসের কারাদন্ড ও সাদ্দাম হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করে।
এ ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইনুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১