শিরোনাম

সরাইলে র্দূগা পুজার প্রস্ততি সভা, জি আর চালের ছাড়পত্র বিতরণ

সরাইল প্রতিনিধি : | শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 136 বার

সরাইলে র্দূগা পুজার প্রস্ততি সভা, জি আর চালের ছাড়পত্র বিতরণ

সরাইলে আসন্ন দুর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপের নিরাপত্তা আইন শৃংখলা বিষয়ক সভা ও জি আর চালের ছাড়পত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১১ অক্টোবর বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাড. জিয়াউল হক মৃধা এম.পি।


বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. আব্দুর রহমান সরাইল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নুর হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সবিমলধর অনু মাষ্টার, সাধারণ সম্পাদক ঠাকুর ধন বিশ্বাস। সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অর্ধশতাধীক পূজা মন্ডপের পূজারী, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, সকল দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ঠাকুর ধন জানান, সরাইল উপজেলায় মোট ৪৭ টি মন্ডপে এবার আড়ম্বরপূর্ণ পরিবেশে দূর্গা পূজা উদযাপন করা হচ্ছে। সরকার আমাদের ৪৭টি মন্ডপের জন্য ২৩ মেঃ টন চাল বরাদ্দ দিয়েছে। প্রতি বছরের ন্যায় এ বছরও মন্ডপগুলোতে পুলিশ নিরাপত্তার বিষয়ে সচেষ্ট থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির ও সরাইল থানা ওসি মোঃ মফিজ উদ্দিন ভূঁঁইয়া, পূজার প্রতিমা বিসর্জন পর্যন্ত সার্বিক নিরাপত্তা বিধানের জন্য নির্দেশ দেন। এছাড়া প্রতি মন্ডপে নিরাপত্তার জন্য একজন এসআই, পাঁচজন কনস্টেবল ও দশ জন আনসার নিয়োজিত থাকবে। এর বাইরে উপজেলা সদর ও গুরুত্বপূর্ণ মন্দির সমুহে আরো বেশী সংখ্যক নিরাপত্তাকর্মী মোতায়ন থাকবে বলে জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১