শিরোনাম

হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে

সরাইলে যুবলীগের মিছিল-সমাবেশ

প্রতিনিধি | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 711 বার

সরাইলে যুবলীগের মিছিল-সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মৎসজীবি কিরন মিয়া-(৫৫) নিহতের ঘটনায় দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে এবং দায়েরকৃত মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়াকে প্রধান আসামী করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা যুবলীগ।
গতকাল শুক্রবার সকালে উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তুর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ মিনারের পাশে সমাবেশে মিলিত হয়।
উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- অরুয়াইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ আল-হাসান, পাকশিমুল ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আক্কাস মন্ডল, শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ মোহাম্মদ কাইয়ুম ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাজ্জি।
সমাবেশে বক্তারা বলেন, কিরন মিয়া সংঘর্ষে নিহত হয়নি। পুলিশের ধাওয়া খেয়ে ছাদ থেকে পড়ে নিহত হয়েছে। তারা বলেন, মহল বিশেষের ষড়যন্ত্রের মাধ্যমে এই মামলা দায়ের করা হয়েছে। দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে সরাইল উপজেলার সদর ইউনিয়নের সকাল বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপারী পাড়া ও মালিগাঁও গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত হয় মৎসজীবি কিরন মিয়া। এ ঘটনায় গত সোমবার রাতে কিরন মিয়ার ছেলে হান্নান মিয়া বাদী হয়ে সরাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শের আলম মিয়াকে প্রধান আসামী করে ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৮/২০ জনকে আসামী করা হয়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০