শিরোনাম

সরাইলে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি ॥ ডাকাতের হামলায় যুবক খুন

সরাইল প্রতিনিধি : | রবিবার, ২৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 374 বার

সরাইলে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি ॥ ডাকাতের হামলায় যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি হয়েছে। ডাকাতের হামলায় একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। নিহতের নাম সারোয়ার হোসেন-(২৪)। নিহত সারোয়ার উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়–ইছাড়া গ্রামের হারুন মিয়ার ছেলে।
ঘটনাটি গটেছে শনিবার (২৭.০১.২০১৮) বাদ মাগরিব উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাজাপুর এলাকায় মেঘনা নদীতে।
প্রত্যক্ষদর্শী ও ডাকাতের কবলে পড়া যাত্রীরা জানায়, শনিবার বিকেলে একটি পণ্যবাহী ট্রলারে করে (ষ্টীলের নৌকা) সার, সিমেন্ট সহ অন্যান্য মূল্যবান মালামাল নিয়ে সারোয়ারসহ অন্যান্য যাত্রীরা কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে সুনামগঞ্জ জেলার বাদাঘাট এলাকায় যাওয়ার পথে বাদ মাগরিব ট্রলারটি মেঘনা নদীর রাজাপুর এলাকায় পোঁছলে ৮/১০ জনের একটি নৌ-ডাকাত অন্য একটি নৌকা দিয়ে এসে তার ট্রলারে উঠে। পরে ডাকাতরা অস্ত্রের মুখে সকলকে জিম্মি ট্রলারে থাকা মালামাল নিয়ে যাওয়ার সময় সারোয়ার, তার চাচাত ভাই আরিফসহ অন্যান্য যাত্রীরা ডাকাতদের বাঁধা দেওয়ার চেষ্টা করে। এসময় ডাকাতরা ট্রলারের যাত্রীদের এলোপাতাড়ি কোপাতে থাকে। ডাকাতদের হামলায় সারোয়ার, তার চাচাতো আরিফ-(১৮), উপজেলার লোপাড়া গ্রামের বিল্লাল (৩০) ও অরুয়াইল ধামাউড়া গ্রামের জুনাইদ (৩১) আহত হয়।
তাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। আশংকাজনক অবস্থায় সারোয়ার ও আরিফকে প্রথমে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত তাকে ঢাকায় প্রেরণ করে। রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সারোয়ার মারা যায়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০