শিরোনাম

সরাইলে মাদক বিরোধী ঝাড়ু মিছিল

সরাইল প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | পড়া হয়েছে 124 বার

সরাইলে মাদক বিরোধী ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে মাদকের ভয়াবহ পরিণতি সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে আজ বৃহস্পতিবার (২৪.০৫.২০১৮) দুপুরে মাদক বিরোধী ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মনিরুজ্জামান ফকিরের নেতৃত্বে উপজেলার বিকাল বাজার বিএডিসি মাঠ থেকে মিছিলটি বের হয়।


মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে হাসপাতাল মোড়ে পৌছে পথ সভায় মিলিত হয়।

পথসভায় মাদক ব্যবসায়ি ও সেবনকারীদের বিরুদ্ধে বক্তব্য রাখেন- সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মনিরুজ্জামান ফকির, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুজ্জামান, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ ইকবাল হোসেন, জেলা পরিষদ সদস্য মোঃ পায়েল হোসেন মৃধা, বাজার কমিটির সভাপতি মাওলানা কুতুব উদ্দিন। পথ সভায় বক্তারা বলেন, সামাজিক অস্থিরতা এবং অবক্ষয়ের অন্যতম কারণ হলো মাদক। তাই সমাজের সকল স্তরের মানুষকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ঝাঁড়ু দিয়ে যেভাবে ময়লা পরিস্কার করা হয়, ঠিক সেই ভাবে দেশকে মাদকমুক্ত করতে হবে। মাদক ব্যবসায়ি ও সেবনকারীদের সামাজিক ভাবে বয়কট করতে হবে। তাদেরকে সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠনসহ কোন কমিটিতেই পদ দেওয়া যাবে না। তাদেরকে সর্বদা ঘৃণার চোখে দেখতে হবে। প্রশাসনের সহযোগীতায় মাদকের আস্তানা গুড়িয়ে দেয়া হবে।

সভায় সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মনিরুজ্জামান ফকির, বলেন প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যে ডাক দিয়েছেন তার অংশ হিসেবে প্রতিকী ঝাড়– মিছিল করেছি। খুব দ্রুত সময়ের মধ্যে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০