শিরোনাম

সরাইলে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ

সরাইল প্রতিনিধি : | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 517 বার

সরাইলে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ

জেলার সরাইলের শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ হয়েছে। আজ মঙ্গলবার (২৩.০১.২০১৮) দুপুরে বিদ্যালয়ের মাঠে সভাপতি মো. নূরুল ইসলাম কালনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

সহকারি শিক্ষিকা শেলিনা আক্তারের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির, সহকারি পুলিশ সুপার আবু সাঈদ, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আরশাদ, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া, শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মো. রাজিব আহমেদ রাজ্জি ও অভিভাবক প্রতিনিধি শাহ মো. কাইয়ুম।

এ সমাবেশে বিদ্যালয়ের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। সহস্রাধিক শিক্ষার্থীর অংশ গ্রহণে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, দেশের ৪ লাখ শিক্ষার্থী সঠিক ভাবে মনযোগ সহকারে পড়া লেখা করলেই মেধা অর্জন সম্ভব। আদর্শ শিক্ষকরাই শিক্ষার্থীদের অনুপ্রেরণার উৎস। কারণ কাঁদা মাটির ন্যায় কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে ভবিষ্যৎ নেতৃত্ব গড়ে তুলার দায়িত্ব শিক্ষকদের। আর একাজে আমাদের দেশে বড় বাঁধা হচ্ছে মাদক। মাদক যে কোন দেশের মানব সম্পদকে ধ্বংস করে দেয়। এ দেশে মাদক উৎপাদন হচ্ছে না। তারপরও এত মাদক কোথায় থেকে আসছে? কেন আসছে? দেশের মেধাবী ছাত্ররা কেন জঙ্গী হয়ে যাচ্ছে? সবই দেশটাকে পেছনে ফেলার জন্য বড় ধরনের ষড়যন্ত্র। দেশ, জাতি ও পরবর্তী প্রজন্মের স্বার্থে আমাদেরকে এ ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। এটা শুধু প্রশাসন একা পারবে না। অভিভাবকসহ সমাজ ও দেশের সকলকে এ কাজে এগিয়ে এসে ভূমিকা রাখতে হবে। মনে রাখতে হবে টাকা বাড়ি গাড়ির চেয়ে সন্তান বড় সম্পদ। মাদক, জঙ্গীবাদ ও ডাকাতদের সাথে কোন আপোষ নেই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১