শিরোনাম

সরাইলে মহাসড়কে ডাকাতি, যুবক আহত

সরাইল প্রতিনিধি : | শুক্রবার, ১১ মে ২০১৮ | পড়া হয়েছে 175 বার

সরাইলে মহাসড়কে ডাকাতি, যুবক আহত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে মহাসড়কে যাত্রীবেশী ডাকাতদের হামলায় এক যুবক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মালিহাতা এলাকায়। আহতের নাম মোঃ হুমায়ূন মিয়া-(২২)। তিনি উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কুট্টাপাড়া গ্রামের ইউনুছ মিয়ার ছেলে। আহত হুমায়ূন মিয়াকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, হুমায়ূন মিয়া গত বৃহস্পতিবার আশুগঞ্জ উপজেলার একটি ব্যাংক থেকে ৬০ হাজার টাকা উত্তোলন করে। রাত ৮টার দিকে তিনি আশুগঞ্জ থেকে বাড়ি ফেরার জন্য মহাসড়কে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন।


এমন সময় চালক এবং ৪জন যাত্রীসহ একটি অটোরিকসা তার সামনে আসলে তিনি এই অটোরিকসায় উঠে পড়েন। বসেন অটোরিক্সার পিছনের সিটে। রাত সাড়ে ৮টার দিকে অটোরিক্সাটি উপজেলার মালিহাতা এলাকায় পৌছলে যাত্রীবেশী ডাকাতরা হুমায়ুনের চোখ বেঁধে তার কাছ থেকে ৬০ হাজার টাকা ও তার মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে ডাকাতরা হুমায়ুনকে অটোরিক্সা থেকে মহাসড়কে ফেলে দেয়। এ সময় পেছনের দিক থেকে আসা আরেকটি যাত্রীবাহী অটোরিক্সা হুমায়ুনকে চাপা দিলে হুমায়ূন আহত হয়। আহতবস্থায় হুমায়ুনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১