শিরোনাম

সরাইলে বাস থেকে পড়ে হেলপার নিহত

সরাইল প্রতিনিধি | বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 89 বার

সরাইলে বাস থেকে পড়ে হেলপার নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাস থেকে পড়ে মোঃ নূরুজ্জামান-(২২) নামে বাসের এক হেলপার নিহত হয়েছে। অতিরিক্ত যাত্রীর চাপে তিনি বাস থেকে পড়ে যান বলে অভিযোগ উঠেছে।

বুধবার ২২শে ডিসেম্বর, ২০২১ বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার ইসলামাবাদ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়ালি¬শ্বর গ্রামের আফরোজ মিয়ার ছেলে।


বাসের যাত্রী সুলতান খাঁ ও জাহানারা বেগম জানান, হবিগঞ্জ জেলার মাধবপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস ব্রাহ্মণবাড়িয়ায় আসার পথে বাসটিতে অতিরিক্ত যাত্রী তোলা হয়। হেলপারকে বার বার বারণ করা সত্ত্বেও তিনি কর্ণপাত করেননি। বাসটি সরাইল উপজেলার ইসলামাবাদ (গোগদ) এলাকায় পৌছলে আরো যাত্রী তোলা হয়। পরে দরজায় দাড়ানো থাকা অবস্থায় অতিরিক্ত যাত্রীর চাপে নুরুজ্জামান চলন্ত বাস থেকে রাস্তায় পড়ে গেলে একই বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১