শিরোনাম

সরাইলে পৃথক সংঘর্ষে ২০জন আহত

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | পড়া হয়েছে 203 বার

সরাইলে পৃথক সংঘর্ষে ২০জন আহত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বড়াইল ও জয়ধরকান্দি গ্রামে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

গতকাল বুধবার (০৬.০৬.২০১৮) সকালে ও দুপুরে এ পৃথক দু’টি সংঘর্ষের ঘটনা ঘটে।


পুলিশ জানায়, জমি নিয়ে উপজেলার চুন্টা ইউনিয়নের বড়াইল গ্রামের বাসিন্দা ও বড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু কালাম এবং প্রতিবেশী হাবিবুর রহমানের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইফতার মাহফিল উপলক্ষে হাবিবুরদের বাড়িতে প্যান্ডেল তৈরি করা হচ্ছিল। দুপুরে আবু কালামের লোকজন নিয়ে গিয়ে ওই প্যান্ডেল ভাঙচুর করেন এবং প্রতিপক্ষের লোকজনকে মারধর শুরু করে। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আব্দুল মন্নাফ, নজরুল হক (৫০), সোবহান মিয়া (৩৫), নুরুল ইসলাম (৭০), হাবিবুর রহমান (৫৫) ও জিয়াউর রহমান (৪০) আহত হন। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এর আগে সকালে উপজেলার জয়ধরকান্দি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে রুক্কু মিয়া ও মুর্তুজ আলীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে পাঁচ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হন। আহতদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আশপাশের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সরাইল থানার অফিসার ইনচার্জ মো. মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, ঘটনাস্থল থেকে পাঁচ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। এছাড়া ফের সংঘর্ষ এড়াতে উভয়পক্ষের কাছ থেকে লিখিত মুচলেকা নেওয়া হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১