শিরোনাম

সরাইলে ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুর হাতের রগ কেটে দিল বখাটে, ধর্ষক গ্রেফতার

সরাইল প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 256 বার

সরাইলে ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুর হাতের রগ কেটে দিল বখাটে, ধর্ষক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার জিলুকদারপাড়ায় ধর্ষণে ব্যর্থ হয়ে ৭ বছরের শিশুর হাতের রগ কেটে দিয়েছে এক পাষণ্ড। গত মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। ওই শিশুর বাবা সৌদি আরব প্রবাসী। শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, শিশুটি মঙ্গলবার বিকেল ৩টার দিকে সহপাঠীদের সঙ্গে বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলছিল। এর এক পর্যায়ে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সন্ধ্যা প্রায় ৬টার দিকে সে বাম হাতের রগকাটা রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে আসে। এ অবস্থায় তাকে চিকিৎসার জন্য দ্রুত ব্রাহ্মণবাড়িয়া ুজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। জেলা সদর হাসপাতালে চিকিৎসায় সে কিছুটা সুস্থ হলে ঘটনা খুলে বলে। শিশুটি জানায়, এলাকার বায়জিদ নামের এক ইলেকট্রিক মিস্ত্রী তাকে ব্যাডমিন্টন খেলার ফুল দেয়ার কথা বলে সাথে নিয়ে একটি কুঁড়েঘরে আটক করে। এ সময় তাকে বায়জিদ ঝাপটে ধরার পর সে অচেতন হয়ে যায়। সন্ধ্যায় জ্ঞান ফেরার পর দেখে তার হাতের রগকাটা। পরে বাড়িতে ফিরে আসে।


জেলা সদর হাসপাতালের চিকিৎসক ফায়েজুর রহমান ফায়েজ জানান, শিশুটির বাম হাতের একটি রগ কেটে গেছে। তাকে ভর্তি দেওয়া হয়েছে।

সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মুনিরুজ্জামান ফকির বলেন, ঘটনার খবর পেয়ে বখাটে বায়জিদকে কুট্টাপাড়া থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০