শিরোনাম

সীমানা সংক্রান্ত বিরোধের জের

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩০

প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৯ জুন ২০১৬ | পড়া হয়েছে 608 বার

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধর্মতীর্থ গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী জানান, বাড়ির সীমানা নিয়ে ধর্মতীর্থ গ্রামের সৈয়দ মিয়ার  সাথে প্রতিবেশী হারুন মিয়ার বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বুধবার বিকেলে সৈয়দ মিয়ার সাথে অহিদ মিয়ার হাতাহাতি হয়।
এ ঘটনার জের ধরে গত বৃহস্পতিবার সকাল ৯টায় উভয় বাড়ির লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুপুর ১টা পর্যন্ত চলে দফায় দফায় সংঘর্ষ। সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। সংঘর্ষ থামাতে পুলিশ ৬ রাউন্ড  রাবার বুলেট এবং ৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০