শিরোনাম

সরাইলে ট্রাক চাপায় নিহত-৩

| সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 509 বার

সরাইলে ট্রাক চাপায় নিহত-৩

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকের চাপায় বাস চালকসহ ৩ পরিবহন শ্রমিক  নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে উপজেলার ইসলামাবাদ এলাকায়। নিহতরা হলেন, সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বছিউড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও বাস চালক মোজাম্মেল হোসেন-(৩৬), একই এলাকার কফিল উদ্দিনের ছেলে ও বাসের টিকেট চেকার ওবায়দুল্লাহ-(৩৫) ও বাসের শ্রমিক সদর উপজেলার বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের জয়নুদ্দিনের ছেলে মিজান মিয়া-(৩০)।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ ও জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে মাধবপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী একটি লোকাল বাস ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামাবাদ (গোগদ) এলাকায় বিকল হয়।
পরে বাসের চালক ও হেলপাররা রাস্তার পাশে বাসটি পার্কিং করে মেরামত করার সময় রাত ১১টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থেকে ছেড়ে আসা দ্রæতগামী মালবাহী একটি ট্রাক ঘটনাস্থলে পৌছে বাসটিকে চাপা দিলে বাসের নিচে বসে বাস মেরামত অবস্থায় থাকা ৩ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি আটক করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০