শিরোনাম

সরাইলে জাতীয় সমাজসেবা দিবস পালিত

সরাইল প্রতিনিধি : | বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 181 বার

সরাইলে জাতীয় সমাজসেবা দিবস পালিত

‘নারী পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়ব দেশ’- এ শ্লোগানকে সামনে রেখে সরাইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার (০২.১২.২০১৮) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে স্থানীয় সংসদ সদস্য ও নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিলনায়তনে এসে শেষ হয়। উপজেলার ভাতা ভোগী বৃদ্ধ মহিলা ও পুরুষরাও দিবসের কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ইসরাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এম.পি।


স্বাগত বক্তব্য রাখেন সঞ্চালক ও সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম।

বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ মোঃ আবদুর রহমান, অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, আ’লীগ নেতা মাহফুজ আলী, মোঃ ইকবাল হোসেন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল ও সাংবাদিক শফিকুর রহমান।

বক্তারা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সমাজের অবহেলিত দরিদ্র নিঃস্ব অসহায় প্রতিবন্ধি বিধবা বার্ধক্য মুক্তিযোদ্ধা ও কিডনি রোগাক্রান্তদের শেখ হাসিনা সরকার নিয়মিত ভাতা প্রদান করছেন। সরকার হিজড়াদের ভাতার আওতায় এনে সমাজ থেকে ভিক্ষাবৃত্তি বন্ধেরও উদ্যোগ করছেন। প্রধান অতিথি স্বেচ্ছাসেবী সংগঠন গুলোকে ঋণ প্রদানের মাধ্যমে অজপাড়া গাঁয়ের দরিদ্র লোকদের স্বাবলম্বি করার সুযোগ দেওয়ার আহবান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১