শিরোনাম

সরাইলে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

সরাইল প্রতিনিধি : | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 278 বার

সরাইলে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

সরাইলে ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালন উপলক্ষে ২ দিন ব্যাপি বিজ্ঞান মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৮ সমাপ্ত হয়েছে। আজ বুধবার (২৮.০২.২০১৮) বিকেলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুর রহমান।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান ও সমাজসেবা কর্মকর্তা মো. জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইকবাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডা. কাজী মো. আইনুল হক, কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আলী, অন্নদা স্কুলের প্রধান শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিক, সরাইল কলেজের শিক্ষার্থী অণিক দাস ও অন্নদা স্কুলের শিক্ষার্থী জাহিদ আলী।


দুই দিনব্যাপী বিজ্ঞান মেলায় মাধ্যমিক পর্যায়ে প্রথম হয়েছে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়। আর কলেজ পর্যায়ে প্রথম হয়েছে সরাইল ডিগ্রি কলেজ ও দ্বিতীয় আবদুস সাত্তার ডিগ্রি কলেজ। বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। সবশেষে উপজেলার সকল দফতরের কর্মকর্তা, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ বদর উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান ও সদস্য মোহাম্মদ মাসুদকে দেয়া হয় শুভেচ্ছা স্মারক। একই অনুষ্ঠানে বদলিজনিত কারনে উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদারকে বিদায়ি সম্মাননা স্মারক প্রদান করেন নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১