শিরোনাম

উপজেলা প্রশাসনের উদ্যোগে

সরাইলে জনপ্রতিনিধিদের দিনব্যাপী অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

| বুধবার, ১৭ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 593 বার

সরাইলে জনপ্রতিনিধিদের দিনব্যাপী অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ইউপিজিপি’র সহযোগীতায় ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের নিয়ে দিনব্যাপি এক অবহিতকরণ কর্মশালা গত বুধবার অনুষ্ঠিত হয়। সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় ইউনিয়ন পরিষদের পরিকল্পনা ও ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবা।
কর্মশালায় সরাইল সদর, অরুয়াইল, পাকশিমুল, চুন্টা ও কালিকচ্ছ ইউনিয়নের চেয়ারম্যানসহ ৬৫ জন প্রতিনিধি অংশ নেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের অংশ গ্রহনে এটি দ্বিতীয় পর্যায়ের কর্মশালা। এর আগে আরো ৪ ইউনিয়নের কর্মশালা সম্পন্ন হয়েছে।
কর্মশালায় আগামী ৫ বছর প্রত্যেক জনপ্রতিনিধির দায়িত্ব কর্তব্য সম্পর্কে বিশদ ধারনা দেয়া হয়। এ ছাড়া পরিকল্পনা মাফিক তৃণমূল পর্যায়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন, সামাজিক সমস্যার সমাধান, সরকারি ভাতাদির সুষ্ঠু বন্টন, মাদক ও বাল্য বিয়ের বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন করে একটি সুন্দর ইউনিয়ন পরিষদ গঠনে তাদের করনীয় ব্যাখ্যা করা হয়।
কর্মশালায় বক্তব্য রাখেন সাংবাদিক মোহাম্মদ মাহবুব খান, ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, মোঃ শাহজাহান মিয়া, মোঃ শরাফত আলী, মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া ও মোঃ সাইফুল ইসলাম।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০