শিরোনাম

মোবাইল ফোনে জুয়া খেলার সময়

সরাইলে ছয় জুয়ারি গ্রেপ্তার

সরাইল প্রতিনিধি | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 73 বার

সরাইলে ছয় জুয়ারি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মোবাইলে জুয়া খেলার সময় ৬ জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গত রোববার রাত ৭টার দিকে উপজেলার সৈয়দটুলা গ্রামের একটি দোকান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৭৭ হাজার ২ শত ১০ টাকা ও ৬টি স্কিন র্টাচ মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন তৌফিক মিয়া- (৩৫), মমিন মিয়া-(৩৩), মুসলিম মিয়া-(২০), শাহীন মিয়া- (৪৮), মীর মাহফুজ আলী-(৩০) ও আমীর আলী- (৩৬)। তাদের বাড়ি সরাইল উপজেলার বিভিন্ন গ্রামে।


রোববার রাত ১১টায় ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সরাইল উপজেলার সৈয়দটোলা গ্রামের একটি দোকানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা মোবাইল ফোনের মাধ্যমে অস্ট্রেলিয়ান ক্রিকেট লীগ বিগ বেস, আইপিয়েল সহ বিভিন্ন খেলায় জুয়ায় বাজি ধরতেন। তাদের মোবাইল ফোনে জুয়া খেলার বিভিন্ন এ্যাপস ছিলো। এ সময় তাদের কাছ থেকে ৭৭ হাজার ২ শত ১০ টাকা ও ৬টি স্কিন র্টাচ মোবাইল উদ্ধার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১