শিরোনাম

সরাইলে চার ভুয়া পুলিশ-ম্যাজিষ্ট্রেট গ্রেপ্তার

সরাইল প্রতিনিধি | শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 125 বার

সরাইলে চার ভুয়া পুলিশ-ম্যাজিষ্ট্রেট গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চার ভুয়া পুলিশ ও ম্যাজিষ্ট্রেটকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হলেও রাতে পুলিশ বিষয়টি নিশ্চিত করে। এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার রামপুর এলাকার ইসমাইল ভূইয়ার ছেলে রফিকুল ইসলাম-(৩৮), বরগুনা জেলার সদর উপজেলার গর্জনবুনিয়া গ্রামের কাশেম আলী খার ছেলে লিটন মিয়া-(২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার দেওড়া গ্রামের উত্তর হাটির তোয়াজ উদ্দিনের ছেলে মিজান মিয়া-(৩২) ও একই উপজেলার দেওড়া গ্রামের বাগবাড়িয়া এলাকার নূর মিয়ার ছেলে মোঃ জহির মিয়া-(৪০)।


পুলিশ জানায়, বুধবার দুপুর ৩টার দিকে সরাইল উপজেলার উচালিয়াপাড়া মোড় এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে প্রতারনা করতো।
পরে তাদের প্রাইভেটকার তল্লাশী করে বিভিন্ন ধরনের স্টীকার, পুলিশের সিগন্যাল লাইট ও ওয়াকিটকি ওয়ারলেস সেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন স্থানে নিজেদেরকে পুলিশ ও ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে প্রতারনা করে আসছিলো। এ ঘটনায় বুধবার রাতে এএসআই ইউসুফ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১