শিরোনাম

সম্পত্তি নিয়ে বিরোধের জের

সরাইলে চাচাতো ভাইকে খুন ॥ চাচি আটক

সরাইল প্রতিনিধি | শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 199 বার

সরাইলে চাচাতো ভাইকে খুন ॥ চাচি  আটক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে মোঃ আবুল কাশেম মিয়া-(৫০) নিহত হয়েছেন।বৃহস্পতিবার ২২শে এপ্রিল ২০২১ সন্ধ্যায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ওই গ্রামের মৃত আবদুল মন্নাফের ছেলে। কাশেম পেশায় একজন কৃষক ছিলেন।

খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ নিহত কাশেমের চাচি সুগেরা খাতুনকে আটক করেছে।


এলাকাবাসী ও পুলিশ জানায়, তেলিকান্দি গ্রামের আবুল কাশেমের সাথে তার চাচা সিদ্দিকুর রহমানের ৫ শতাংশ জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে মামলা-মোকদ্দমাও চলমান।

গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের রাস্তায় চাচার সাথে আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’জনই উত্তেজিত হয়ে পড়েন। এক পর্যায়ে সিদ্দিকুর রহমানের ছেলে আনোয়ার হোসেন – (২৫) আবুল কাশেমের পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এলাকার লোকজন কাশেমকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে কাশেম মারা যায়। পরে তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ রাতেই বাড়ি থেকে কাশেমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এম.এম নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের চাচি সুগেরা খাতুনকে আটক করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১