শিরোনাম

সরাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ স্বামী-শ্বাশুড়িসহ গ্রেপ্তার-৩

সরাইল প্রতিনিধি | রবিবার, ০২ জুন ২০১৯ | পড়া হয়েছে 333 বার

সরাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু ॥ স্বামী-শ্বাশুড়িসহ গ্রেপ্তার-৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আরিফা বেগম-(২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে উপজেলার চুন্টা গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

স্বামীর বাড়ির লোকজনের দাবি আরিফা বেগম আত্মহত্যা করেছেন। তবে আরিফার স্বজনদের অভিযোগ এটা পরিকল্পিত হত্যাকান্ড। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং আরিফারস্বামী, শ্বাশুড়ি ও দেবরকে গ্রেপ্তার করে।


পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রামের আব্দুল ওয়াহিদ খানের মেয়ে আরিফা বেগমের সাথে সরাইল উপজেলার চুন্টা এলাকার শফিকুল ইসলামের ছেলে আতিকুল ইসলামের প্রেম করে বিয়ে হয়। আতিক গ্রামীণ ব্যাংক চাতলপাড় শাখার অফিস সহকারি পদে চাকুরী করেন। প্রেম করে বিয়ের কারনে বাবার বাড়ির সাথে সম্পর্ক ভালো যাচ্ছিলনা আরিফার।

স্বামীর বাড়ির লোকদের দাবি গত শনিবার রাতে নিজে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে দুই মাসের অন্তঃস্বত্তা আরিফা। রাত ১০টার দিকে স্বামী আতিক ঘরের জানালা দিয়ে ভেতরে প্রবেশ করে আরিফাকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে আরিফার লাশ উদ্ধার এবং শ্বাশুড়ি নাহার বেগমকে-(৫০) কে গ্রেপ্তার করে। পরে রাতেই অভিযান চালিয়ে উপজেলার কালিকচ্ছ এলাকা থেকে স্বামী আতিকুল ও দেবর মামুন (৩০) কে গ্রেপ্তার করে।
আরিফার বড় ভাই তারিকুল ইসলাম খান অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই স্বামী ও তার স্বজনরা যৌতকের জন্য আরিফাকে নির্যাতন করতো। তারা পরিকল্পিতভাবে আরিফাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাইছে। আমরা এ ঘটনার বিচার চাই।

আরিফার স্বামীঢ গ্রেপ্তারকৃত আতিকুল ইসলাম বলেন, প্রেম করে বিয়ের কারনে বাবার বাড়ির লোকেরা আরিফাকে অবহেলা করতো। এ কারনে আরিফার সব সময় মন খারাপ থাকতো। গত দুই মাস আগেও সে আত্মহত্যার চেষ্টা করেছিল।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, নিহতের গলায় আঙ্গুলের ছাপের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে একটি হত্যা বলেই মনে হচ্ছে। তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১