শিরোনাম

দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্বামীর পলায়ন

সরাইলে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার

সরাইল প্রতিনিধি | মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 341 বার

সরাইলে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফিরোজা বেগম-(৪০) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চৌরাগুদা গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফিরোজা বেগম এই গ্রামের জামাল খাঁর স্ত্রী এবং উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের মালিহাটি গ্রামের তাহের মিয়ার মেয়ে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, প্রায় ২২ বছর আগে উপজেলার চৌরাগুদা গ্রামের জয়দর খাঁর ছেলে জামাল খাঁর সাথে উপজেলার মালিহাটি গ্রামের তাহের মিয়ার মেয়ে ফিরোজা বেগমের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের কোন সন্তান নেই।
সন্তানের আশায় গত দুই বছর আগে জামাল খা কালীকচ্ছ ইউনিয়নের মনিরবাগ গ্রামের বাদশা মিয়ার মেয়ে ফুলজান বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর থেকেই তাঁদের সংসারে অশান্তি শুরু হয়। দাম্পত্য কলহ প্রায় নিত্যদিনের ঘটনা।


গত রোববার সন্ধ্যায় ফিরোজা বেগমের সাথে তার স্বামীর ঝগড়া হয়। পরে রাতের কোনো এক সময়ে স্বামী জামাল খা ও সতীন ফুলজান বেগম ফিরোজা বেগমকে বেদম মারধোর করে ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে জামাল খাঁ ও তার দ্বিতীয় স্ত্রী ফুলজান বেগম রাতের আঁধারে বাড়ি থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে গত সোমবার দুপুরে পুলিশ নিহত ফিরোজার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় ফিরোজার বড় ভাই আবদুর রহমান বাদী হয়ে জামাল খা ও ফুলজানের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফিজ উদ্দিন ভূইয়া বলেন, এটি একটি হত্যাকান্ড। দাম্পত্য কলহের জের ধরে স্বামী ও সতীন মিলে ফিরোজাকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১