শিরোনাম

সরাইলে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৩০ বছর পূর্তি উৎসব বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সরাইল প্রতিনিধি : | শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 172 বার

সরাইলে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৩০ বছর পূর্তি উৎসব বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সরাইলে আজ শুক্রবার (২০.০৪.২০১৮) বাদ আসর কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৩০ বছর পূর্তি উৎসব বাতিলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য এ আই মনোয়ার উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সরাইল বাজার কমিটির সভাপতি ও কুট্টাপাড়া গ্রামের বিশিষ্ট সরদার মাওলানা কুতুব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও কুট্টাপাড়া গ্রামের বিশিষ্ট সরদার খন্দকার খলিলুর রহমান মনা, কুট্টাপাড়া গ্রামের বিশিষ্ট সরদার মোখলেছুর রহমান মনা, কুট্টাপাড়া গ্রামের বিশিষ্ট সরদার আইয়ূব হোসেন প্রমুখ।


বক্তারা ঐতিহ্যবাহী কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন থেকে যারা শ্রম, মেধা ও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদেরকে বাদ দিয়ে ৩০ বছর পূর্তি উৎসব করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তারা আরো বলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন থেকে যারা আজ পর্যন্ত জড়িত, তাদেরকে নিয়ে আলোচনা করে পুনরায় তারিখ নির্ধারণ করে ৩০ বছর পূর্তি উৎসব করতে হবে।

উল্লেখ্য, আগামীকাল শনিবার কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ে ৩০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সরকারের পরিবেশ ও বন মন্ত্রণালয়ের মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা প্রধান আলোচক হিসেবে থাকার কথা রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১