শিরোনাম

সরাইলে কলেজ ছাত্রী লাঞ্ছিত

সরাইল প্রতিনিধি | শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 201 বার

সরাইলে কলেজ ছাত্রী লাঞ্ছিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৮ যুবকের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ওই ছাত্রীর পিতা গত বৃহস্পতিবার (৩১ অক্টোবর) উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর কাছে অভিযোগটি প্রেরণ করেছেন।
অভিযোগপত্র ও ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, চলতি বছর সরাইল সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছে ওই ছাত্রী। অনার্স শ্রেণিতে ভর্তি হওয়ার জন্য গত বৃহস্পতিবার কলেজের উদ্দ্যেশ্যে রওনা হয় সে। সকাল ১০টার দিকে কালিকচ্ছ দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে মোঃ ইব্রাহিমের নেতৃত্বে ওমর, আবু বক্কর, আবু সুফিয়ানসহ অজ্ঞাতনামা আরো ৪ জন যুবক ওই ছাত্রীকে উত্যক্ত করে। এক পর্যায়ে তারা ছাত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

বখাটেরা ওই ছাত্রীর মাথায় আঘাত করে এবং ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়।
এ সময় ছাত্রীর এক মামা ঘটনা দেখে উদ্ধার করতে এগিয়ে গেলে বখাটেরা তাকেও মারধোর করে। পরে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে।
পরবর্তীতে ওই ছাত্রীর বাবা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়ার সময় বখাটেরা তাকেও ধাওয়া করে। তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ছাত্রীর বাবাকে প্রাণনাশের হুমকি দেয় ও লাঞ্ছিত করে।


এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে পড়তে চায়। কিন্তু ওই বখাটেদের উত্যক্তের ভয়ে প্রায়ই কলেজে যেতে চায়না। সবসময় আতঙ্কে থাকে। আমি এর একটা দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাদাৎ হোসেন টিটো বলেন, তাদেরকে গ্রেপ্তারের জন্য একাধিকবার অভিযান করেছি। গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

এ ব্যাপারে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফারজানা প্রিয়াঙ্কা বলেন, এমন ন্যাক্কারজনক ঘটনা কোন ভাবেই মেনে নেয়া যায় না। দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। আমরাও চেষ্টা করছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১