শিরোনাম

দু’দল গ্রামবাসীর সংঘর্ষে

সরাইলে উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

প্রতিনিধি | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 673 বার

সরাইলে উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত কিরন মিয়া-(৫০) নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শেরআলম মিয়াকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাতে নিহতের ছেলে মোঃ হান্নান মিয়া বাদী হয়ে সরাইল থানায়  হত্যা মামলটি দায়ের করেন। মামলায় ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৮/২০ জনকে আসামি করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুনের সাথে যোগাযোগ করলে তিনি ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার রাতে সরাইল উপজেলার সকাল বাজার এলাকায় বেপারীপাড়া গ্রামের আবু বক্কর রকেট ও মালিগাঁও গ্রামের নান্নু মিয়ার মধ্যে বাক-বিতন্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে আবু বক্কর রকেট এর সমর্থক কিরণ মিয়াসহ উভয় পক্ষের ২৫ জন আহত হয়। আহতদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়। সেখানে আহত কিরণ মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেয়ার পথে পরদিন রবিবার সকালে তিনি মারা যান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০