শিরোনাম

জেলা তথ্য অফিসের উদ্যোগে ২ দিন ব্যাপী শিশুমেলা সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাহেদুল ইসলাম

সরকার শিশু ও নারীদের উন্নয়নে কাজ করছে

| সোমবার, ০৯ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 422 বার

সরকার শিশু ও নারীদের উন্নয়নে কাজ করছে

ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল রবিবার ২ দিন ব্যাপী শিশুমেলা স্থানীয় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে সমাপ্ত হয়েছে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম।


সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল করিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, জেলা তথ্য অফিসার দীপক চন্দ্র দাস।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, এই সরকার শিশু ও নারীদের বিভিন্ন মুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। আজকের শিশুরা ভবিষ্যতে উন্নত বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। বর্তমান সরকার নারীদেরকে মাতৃত্বকালীন ভাতা প্রদান করছে। তিনি বলেন ২০৪১ সালে উন্নত দেশ গঠন করতে হলে শিশুদের যোগ্যনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। এছাড়া তিনি শিশু নারীর অধিকার, শিশুদের যথাযথ বিকাশ, ওটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, শিক্ষা, নারীর ক্ষমতায়ন কার্যক্রমসমূহ, নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচী বিষয়ে বিশদ আলোচনা করেন। সমাপনী দিনে আনোয়ার হোসেন সোহেলের দিক নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া নাট্য গোষ্ঠি কর্তৃক যুদ্ধ হয়নি শেষ একটি মনোজ্ঞ নাট্য পরিবেশন করেন। অনুষ্ঠানে শেষে চিত্রাংকন প্রতিযোগিতা, নৃত্য, গান ও কবিতা আবৃত্তি এবং শ্রেষ্ঠ স্টলকে পুরস্কৃত করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০