শিরোনাম

বর্ডার হাট পরিদর্শনকালে বাংলাদেশী স্টলে ইকবাল সোবহান চৌধুরী

সরকার নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে

কসবা প্রতিনিধি : | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 510 বার

সরকার নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা(মিডিয়া এডভাইজার) ইকবাল সোবহান চৌধুরী রবিবার (১৫.১০.২০১৭) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সীমান্তবর্তী তারাপুর কমলা সাগর-এ অবস্থিত বাংলাদেশ-ভারত যৌথ বর্ডার হাট পরিদর্শন করেন। এক পর্যায়ে তিনি হাটের বাংলাদেশ অংশের বাংলাদেশ উইমেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ব্রাহ্মণবাড়িয়া সভাপতি জুম্মান আজিজ ইমার পরিচালনাধীন জেলার নারী উদ্যোক্তাদের তৈরী পণ্য সামগ্রীতে ভরপুর বাংলাদেশী ষ্টল পরিদর্শন করেন।

তিনি নারী উদ্যোক্তাদের তৈরী কৃত পণ্য সামগ্রী দেখে অভিভূত হয়ে এসব বিপননের উদ্যোগের ভূয়শী প্রশংসা করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নারী বান্ধব সরকার। এই সরকার দেশের নারীদের স্বনির্ভর ও স্বাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। নারী উন্নয়নে সরকার ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে। তিনি ষ্টল পরিচালকদের সাথে কুশল বিনিময় কালে বিভিন্ন সমস্যা অবহিত হয়ে এগুলো সমাধানের ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। ঐ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার সাথে ত্রিপুরাস্থ বাংলাদেশ এসিসটেন্ট হাই কমিশনার মোঃ শাখাওয়াত হোসাইন, আগরতলার এডিএম, ব্রাহ্মণবাড়িয়াস্থ স্বপ্ন দেখতে শিখি (স্বদেশি) নির্বাহী পরিচালক সৈয়দ আজিজুর রহমান, প্রথম আলোর ত্রিপুরা প্রতিনিধি তরুণ চক্রবর্তীসহ সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


ষ্টল পরিদর্শন করায় উইমেন চেম্বার অফ কমার্স ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি জুম্মান আজিজ ইমা সকল নারী উদ্যোক্তাদের পক্ষ থেকে ইকবাল সোবহান চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ত্রিপুরায় একটি অনুষ্ঠানে অংশ গ্রহণের আওতায় বর্ডার হাট পরিদর্শন করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১