শিরোনাম

জেলা যুব মহিলা লীগের কর্মী সভায় মোকতাদির চৌধুরী এম.পি

সরকার নারীদের মূল্যায়ন করতে শেখাচ্ছে

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 62 বার

সরকার নারীদের মূল্যায়ন করতে শেখাচ্ছে

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, নারী নেতৃত্বের পদচারণায় বাংলাদেশে রাজনীতির মূর্ত প্রতীক হিসেবে নারীরা কাজ করছে। আওয়ামী লীগ সরকারের আমলে অবহেলিত সমাজের অনেক নারীই সঠিক নেতৃত্বের অগ্রণী ভূমিকা পালন করছে। নারী নেতৃত্বের কারণে আজ এই এদেশের অবহেলিত নারীরা গর্বের সাথে বসবাস করছে।
তিনি রোববার (২২.১০.২০১৭) বিকালে দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা যুব মহিলা লীগের সভাপতি রাবেয়া খাতুনের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, শেখ হাসিনার সরকার আজ নারীদের মূল্যায়ন করতে শেখাচ্ছে। সেই নারীদের পদচারণায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। তিনি নারীর উন্নয়ন অব্যাহত রাখতে আগামী দিনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা নারীদের উন্নয়নে বিশ্বাসী। আজ সকল ক্ষেত্রেই পুরুষের পাশাপাশি নারীরা এগিয়ে চলেছে। এক সময় নারীদের কোণঠাসা করে রাখা হত। এখন আর এই সময় নেই। ব্রাহ্মণবাড়িয়া সদর আসন নৌকার জয় জয়কার উল্লেখ করে বলেন, কোন কুচক্রী মহল নারীদের উন্নয়ন বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্রে লিপ্ত তাদের প্রতিহত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। কোন ষড়যন্ত্রই নারীদের উন্নয়ন ধাবিয়ে রাখতে পারবে না।


যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুক্তি খান। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসমা খান ঝুমা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তানজিল আহমেদ, মনির হোসেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১