শিরোনাম

সরকার নারীদের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে : মেহের আফরোজ চুমকি এম.পি

আশুগঞ্জ প্রতিনিধি : | মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 605 বার

সরকার নারীদের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে : মেহের আফরোজ চুমকি এম.পি

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এম.পি বলেছেন, শেখ হাসিনা সরকার নারীদের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। বিগত সময়ে অনেক সরকারই ক্ষমতায় এসেছে কিন্তু শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে সকল পর্যায়ের নারীদের ভাগ্য খুলে যায়। বর্তমানে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে নারীরাও এখন পুরুষের পাশাপাশি দাপটের সাথে কাজ করে যাচ্ছেন। আর এই অবস্থানটুকু তৈরি করে দিয়েছেন শেখ হাসিনা সরকার।

আজ মঙ্গলবার (৩০.০১.২০১৮) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডের ট্রেনিং সেন্টারের হল রুমে জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে আশুগঞ্জ নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প দ্বিতীয় পর্যায়ের প্রশিক্ষণ ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


এ সময় তিনি আরো বলেন, পুরুষের পাশাপাশি নারীরাও দেশের উন্নয়নে ভূমিকা রাখছেন। অন্য সরকারের আমলে সেই সুযোগ নারীদের দেয়া হয়নি। আগামী ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। সেখানে নারী পুরুষ সকলের সহযোগীতার প্রয়োজন রয়েছে।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিরুল কায়ছারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক জাহানারা পারভিন, নগর ভিত্তিক মহিলা উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক নূরুন্নাহার হেনা, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান ফরিদা নাজমিন, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদুর রহমান, আশুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আশুগঞ্জ নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প দ্বিতীয় পর্যায়ের ৫০ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে ভাতা প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১