শিরোনাম

নতুন বাজেট ও হিসাবরক্ষণ শ্রেনীবিন্যাস পদ্ধতির উপর ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের প্রশিক্ষণ উদ্বোধনকালে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা-খান

ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে

| রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 95 বার

ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা-খান বলেছেন, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয় এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিনত হবে। তিনি বলেন, সরকার ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সরকার বিভিন্ন পর্যায়ে সরকারি প্রতিষ্ঠানকে ডিজিটাল লাইজেশনের আওয়তায় নিয়ে এসেছে। এর সুফল জনগণ ইতি মধ্যেই ভোগ করতেই শুরু করেছে। এ ধারাবাহিকতায় নতুন বাজেট ও হিসাবরক্ষণ শ্রেনীবিন্যাস পদ্ধতির উপর ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের প্রশিক্ষণের প্রতি গুরুত্বারোপ করেন।

আজ ২৫ নভেম্বর রবিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজ সম্মেলন কক্ষে সরকারি ব্যবস্থাপনা শক্তিশালীকরণ, অর্থ বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিস আয়োজিত ২ দিনব্যাপী নতুন বাজেট ও হিসাবরক্ষণ শ্রেনীবিন্যাস পদ্ধতির উপর ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


চট্টগ্রাম ডিভিশনাল কন্ট্রোলার অব একান্টস্ এর নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা ফেরদৌস খানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ নিশিত নন্দী মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের উপ-সচিব মীর আব্দুল আউয়াল আল মেহেদী এবং অর্থ মন্ত্রনালয়ের অর্থ বিভাগের উপ-সচিব মুহাম্মদ আলী প্রিন্স।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা হিসাবরক্ষন কর্মকর্তা ময়নাল হক আকন্দ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিমা আফ্রাদ এর উপস্থাপনায় এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণসহ তাদের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়।

কোরআন তেলওয়াত করেন কালেক্টরেট মসজিদের সানী ইমাম মাওলানা আব্দুল সাত্তার।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০