শিরোনাম

সরকার জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছে : মোকতাদির চৌধুরী এম.পি

বিজয়নগর প্রতিনিধি : | বুধবার, ২৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 146 বার

সরকার জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছে : মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ মানুষের উন্নয়নে কাজ করে। যেখানেই মানুষ সেখানেই আওয়ামী লীগের উন্নয়ন।

মঙ্গলবার (২৮.১১.২০১৭) বিকালে বিজয়নগর উপজেলার দাউদপুর স্কুল মাঠে চান্দুরা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন ও সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


চান্দুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হেবজুল বারী সরকারের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশে রাস্তাঘাট, স্কুল কলেজ, ব্রীজ কালভার্টসহ সামগ্রিক উন্নয়ন হয় তা এখন জনগন বুঝে গেছে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা, শিক্ষার্থীদের উপবৃত্তিসহ সকল ক্ষেত্রে জনগনের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল- কলেজসহ সকল সুবিধা জনগণ পায়। তাই দেশের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম ভূইয়া।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, দপ্তর সম্পাদক তানজীল আহমেদ, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ তানভীর ভূইয়া, ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, জেলা পরিষদের মহিলা সদস্য সৈয়দা নাখলু আক্তার, চান্দুরা ইউপি চেয়ারম্যান শামীমুল হক। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সামসুজ্জামান। সম্মেলনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মুক্তিযোদ্ধাসহ কয়েক হাজার জনগণ উপস্থিত ছিলেন।
সম্মেলনে মোঃ হেবজুল বারী সরকার ও মোঃ সামসুজ্জামানকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক করে চান্দুরা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১