শিরোনাম

এড. জিয়াউল হক মৃধা এমপি

সরকার কওমী মাদ্রাসাকে নিয়ম নিতির মধ্যে আনার চেষ্টা করছে

রিয়াসাদ আজিম | রবিবার, ২৪ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 1095 বার

সরকার কওমী মাদ্রাসাকে নিয়ম নিতির মধ্যে আনার চেষ্টা করছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাহমাতুল্লিল আলামীন দাখিল মাদ্রাসার ৪তলা বিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন, দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার বড্ডাপাড়া সরাইল রাহমাতুল্লিল আলামীন দাখিল মাদাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে নতুন ভবনের উদ্বোধন করেন জাতিয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও স্থানিয় সংসদ সদস্য এড. জিয়াউল হক মৃধা।
প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, সরাইল উপজেলার প্রতিটি গ্রামেই কওমী মাদ্রাসার আছে। এই মাদ্রাসা গুলোতে যারা পড়ে তারা সরকারী কোন চাকরী পাইনা। তাই সরকার এই মাদ্রাসা গুলোকে একটা নিয়ম নিতির মধ্যে আনার চেষ্টা করছে।  যারা আলেম হয় তারা যেন প্রকৃত পক্ষে আলেম হয়। ভিক্ষাবৃত্তি যেন আলেমদের পেশা না হয়। শিক্ষার্থীদে তিনি বলেন তুমাদের বাংলা ইংরেজী আরবীর পাশা পাশি তথ্য প্রযুক্তিতে দক্ষতা অর্জন করতে হবে। তাই এই মাদ্রাসায় কিছু দিনের মধ্যে একটি কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে। তিনি বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করেন।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি রহমত হোসেন, মাদ্রাসা সুপার মাওলানা আবু আক্কাস হায়দার, কালিকচ্ছ পাঠশালা স্কুলের প্রধান শিক্ষক, রফিকুল ইসলাম মানিক, সরাইল উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হুমায়ুন কবির, যুগ্ম সদস্য সচিব জিয়াউল হক লাভলু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আশরাফ উদ্দিন  সহ প্রমূখ।  মোঃ আলমগীর মিয়া উজ্জলের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সহকারী সুপার এম এ হান্নান। বিদায়ী ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন শেখ মহিবুল্লাহ আসিফ ও মোঃ আদনান। নতুন ভবনটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ৫৬ লক্ষ টাকা ব্যায় নির্মান করে। পরে বিদায়ী ছাত্র ছাত্রীদের সফলতা ও দেশ বাসীর কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। মেনাজাত পরিচালনা করেন মাদ্রাসা সুপার মাওলানা আবু আক্কাস হায়দার।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১