শিরোনাম

সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব নয় : মোকতাদির চৌধুরী এম.পি

স্টাফ রিপোর্টার : | সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 132 বার

সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব নয় : মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক।

তিনি আজ সোমবার (২৭.১১.২০১৭) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব নয়। কঠোরতা দিয়ে সবকিছু দমন করা যায়না। সামাজিক আন্দোলনের মাধ্যমে এসব সমস্যার সমাধান করা যায়। তিনি বলেন, মাদক ও জুয়া সমাজের জন্য অভিশাপ। মাদক ও জুয়া প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আনসার-ভিডিপির কাজকে আরো গতিশীল করার আহবান জানান। মোকতাদির চৌধুরী এমপি বলেন, সম্প্রতি পুলিশ শহরের একটি বড় জুয়ার আসর গুড়িয়ে দিয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রাখছে। তিনি বলেন. ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য শহরবাসীর প্রতি আহবান জানান। তিনি জেলা সদর হাসপাতাল ও মাতৃ সদনকে দালালমুক্ত করার জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি আহবান জানান। তিনি বলেন, অপরাধী যেই হউক, যত বড় শক্তিশালীই হউক কাউকে ছাড় দেওয়া হবেনা। কেউ আইন-শৃংখলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে তাকে কঠোর হস্তে দমন করা হবে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া,অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, সদর উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, আবদুল হক, ফিরোজুর রহমান ওলিও, হাবিবুল্লাহ বাহার, আলামিনুল হক পাবেল, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম ও জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ নজরুল ইসলাম।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১