শিরোনাম

বিজয়নগরের শ্রীপুরে ‘লুৎফুর রহমান ছাত্রাবাস’ এর উদ্বোধনকালে মোকতাদির চৌধুরী এমপি

সরকারের উন্নয়নের কারণেই বিজয়নগরের ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা পৌছেছে

বিজয়নগর প্রতিনিধি : | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | পড়া হয়েছে 227 বার

সরকারের উন্নয়নের কারণেই বিজয়নগরের ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা পৌছেছে

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার শ্রীপুরের ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ‘লুৎফুর রহমান ছাত্রাবাস’ এর উদ্বোধন ও কৃতী ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৫.০৫.২০১৮) মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


এ সময় মোকতাদির চৌধুরী এম.পি বলেন, বর্তমান সরকার মসজিদ-মাদ্রাসার উন্নয়নে আন্তরিকতার সাথে কাজ করছে। এরই ধারাবাহিকতায় দেশব্যাপী বিভিন্ন মসজিদ-মাদ্রাসার উন্নয়ন হচ্ছে। তিনি বলেন, এই সরকারের সময় বিজয়নগরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। যার ফলে আজ পুরো বিজয়নগর শতভাগ বিদ্যুতায়িত হয়েছে। আজ ঘরে ঘরে বিদ্যুত পৌছে গেছে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করেত সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, সমাজসেবার মানসিকতা নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান যেভাবে মানুষের পাশে দাড়াচ্ছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। বিশেষ করে শ্রীপুরের ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার উন্নয়নে লুৎফর রহমান আন্তরিকতার সাথে কাজ করছে। আমরা আশাবাদী আগামী দিনগুলোতেও লুৎফর রহমান মানুষকে ভালবেসে মানুষের কল্যানে কাজ করবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ মানেই উন্নয়নের দল, আওয়ামীলীগ মানেই মানুষের কল্যানের দল। বর্তমান সরকারের সময় দেশের জলপথ, স্থলপথ এমনকি অন্তরিক্ষেও সরকারের উন্নয়নের চিহ্ন পৌছে গেছে।

তিনি আওয়ামীলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান। এছাড়াও তিনি শ্রীপুর মাদ্রাসা ও এই এলাকার জনগণের সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে বলেন, খুব অল্প সময়ের মধ্যেই এই এলাকার মানুষের সকল সমস্যার সমাধান করা হবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট হুমায়ুন কবির, সাবেক সচিব মোঃ গোলাম রাব্বানী, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ তানভীর ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আলী আফরোজ, বঙ্গবন্ধু পরিষদ কুয়েত শাখার সভাপতি আকরামুজ্জামান, সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন লুৎফর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শ্রীপুরের ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রতিনিধি লুৎফর রহমান (মোকাই আলী)।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১