শিরোনাম

সরকারি কৌশলীরা সরকারি পক্ষের মামলার সফলতা আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে : চীফ জুডিসিয়াল মাজিস্ট্রেট

| সোমবার, ০৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 143 বার

সরকারি কৌশলীরা সরকারি পক্ষের মামলার সফলতা আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে : চীফ জুডিসিয়াল মাজিস্ট্রেট

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল বলেছেন সরকারি নিয়োগকৃত কৌশলীরা আদালতের শৃংখলা এবং সরকারি পক্ষের মামলার সফলতা আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন মামলার সফলতা আনতে যেমন স্বাক্ষী সঠিক সময়ে উপস্থিত হচ্ছে কিনা, মামলার সিডি এবং জব্দ তালিকা মামলার সাথে সংযুক্ত হচ্ছে কিনা সে দিকে খেয়াল রাখতে হবে। গতকাল রবিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে বিচারিক কাজে গুরুত্বপূর্ণ মামলা যেমন সন্ত্রাস, অস্ত্র আইন, ডাকাতি এবং মাদকের মামলা সর্ম্পকে গতিশীলতা আনয়নের লক্ষ্যে সরকারি কৌশলীদের সাথে এক সেমিনারে সভাপতির বক্তব্যে একথা বলেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদের পরিচালনায় তিনি আরো বলেন সামনে জাতীয় নির্বাচন দুস্কৃতকারীরা রাষ্ট্র বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকতে পারে এবং তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা হচ্ছে কিনা এবং মামলা আদালতে আসছে কিনা সে দিকে খেয়াল রাখতে হবে। এসময় উন্মোক্ত আলোচনায় বক্তব্য রাখেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, জজ কোর্ট পিপি এডঃ এস এম ইউসুফ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পিপি এডঃ মোঃ নাজমুল হোসেন, অতিরিক্ত পিপি এডঃ একেএম আজিজুর রহমান, পুলিশের কোর্ট পরিদর্শক মোঃ মাহাবুবুর রহমান প্রমুখ।


এ সময় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট ফারজানা আহমেদ, আয়েশা বেগম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হোসাইন, তারান্নুম রাহাত ও আদালতের অন্যান্য এপিপিগণ উপস্থিত ছিলেন।

সেমিনার পূর্বে পবিত্র কোরআন তেলওয়াত করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অফিস সহায়ক হাফেজ জুলপিকার ও গীতা পাঠন করেন নাজির সুমনময় চৌধুরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১