শিরোনাম

সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার মানসিকতা নিয়ে সরকারি কর্মকর্তা কর্মচারীগণ কাজ করে যাচ্ছে : পৌর মেয়র নায়ার কবির

| সোমবার, ২৮ মে ২০১৮ | পড়া হয়েছে 200 বার

সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার মানসিকতা নিয়ে সরকারি কর্মকর্তা কর্মচারীগণ কাজ করে যাচ্ছে : পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, সরকারি সেবাকে জনবান্ধব এবং কম খরচে ও কম সময়ে প্রত্যাশিত সেবা পাওয়ার ব্যাপারে জনগণকে সচেতন করে তুলতে এটুআই প্রোগ্রাম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

তিনি আজ সোমবার (২৮.০৫.২০১৮) সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই এর সার্বিক ব্যবস্থাপনায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাধারণ শাখার সনদসমূহ অনলাইনে প্রদান কার্যক্রমের পাইলটিং প্রোগ্রামে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি বলেন, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার মানসিকতা নিয়ে সরকারি কর্মকর্তা কর্মচারীগণ কাজ করে যাচ্ছে। ইনোভেশন ইন পাবলিক সার্ভিস প্রোগ্রামের মাধ্যমে সেবা প্রদানের প্রক্রিয়া সহজিকরণ করা সম্ভব এবং জনগণের কাঙ্খিত সেবা প্রদান সম্ভব। তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়ের এই উদ্ভাবনী আয়োজন এ অঞ্চলের সেবা প্রত্যাশী জনগণের কাক্সিক্ষত সেবা সহজিকরণে অবদান রাখবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক্সেস টু ইনফরমেশন প্রোগ্রামের সিনিয়র কো- অর্ডিনেটর শাকিলা রহমান, এসিসস্ট্যান্ট কো-অর্ডিনেটর আব্দুল্লাহ আল রায়হান, অলিসি লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর সামাওয়াত উল্লাহ্, প্যানেল মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, পৌর কাউন্সিলর জামাল হোসেন, মিজানুর রহমান আনছারী, আলহাজ্ব মকুবল হোসেন, সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার, সালমা বেগম, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য শাহজাহান সাজু প্রমুখ।

সভায় অন্যান্য বক্তারা ইনোভেশন ইন পাবলিক সার্ভিস প্রোগ্রাম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১