শিরোনাম

দেখার কেউ নেই

সরকারি রাস্তা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ ॥ উচ্ছেদের দাবি এলাকাবাসীর

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 1055 বার

সরকারি রাস্তা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ ॥ উচ্ছেদের দাবি এলাকাবাসীর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ-নরসিংসার এলাকায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন সরকারি রাস্তার দু’পাশ দখল করে অবৈধভাবে স্থানীয় প্রভাবশালীরা দোকান নির্মাণ করায় এই রাস্তা দিয়ে চলাচলে জনগণকে পদে পদে ভোগান্তিতে পড়তে হচ্ছে। যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে।

এলাকাবাসীর অভিযোগ, বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারীরা অবৈধপন্থায় এসব দোকান নির্মাণ করায় ভয়ে তাদেরকে কেউ কিছু বলতে সাহস পায়না।


গত ১ বছর আগে এলাকাবাসী অবৈধ এসব স্থাপনা উচ্ছেদ করার দাবি জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দাখিল করলেও এখনো পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়নি।

নাম না প্রকাশ করার শর্তে অভিযোগকারী এলাকাবাসী জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর বর্তমান চেয়ারম্যানের অনুসারীরা ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন জন ও যানবাহন চলাচলের সরকারি রাস্তার দু’পাশের খালি জায়গা অবৈধভাবে দখল করে সেখানে দোকান নির্মাণ করে অবৈধভাবে একটি কাঁচা বাজার স্থাপন করেছে। অভিযোগকারীরা জানান, প্রতিটি দোকান থেকে মাসোহারা তোলা হচ্ছে। স্থানীয়রা অভিযোগে উল্লেখ করেন, রাস্তা দখল করে অবৈধভাবে বাজার বসনোর কারণে স্থানীয় স্কুল ও কলেজের শিক্ষার্থীরা আসা যাওয়া করতে সমস্যা হচ্ছে। বখাটেরা এসব দোকানে বসে ছাত্রীদের ইভটিজিং করে। এলাকাবাসী অবিলম্বে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারী জায়গা উদ্ধার করার দাবি জানিয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১