শিরোনাম

সমাজে যারা ভালকাজ করে তাদের উৎসাহিত করতে হবে : ডাঃ মোঃ আবু সাঈদ

| শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 177 বার

সমাজে যারা ভালকাজ করে তাদের উৎসাহিত করতে হবে : ডাঃ মোঃ আবু সাঈদ

ঈদের সময়ে দরিদ্রদের মাঝে ঈদ উপহার এবং দূর্গোৎসবে একই রকম আয়োজন করে সাম্প্রদায়িক সম্প্রীতির ক্ষেত্রে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে আলোর পথে নামক ব্রাহ্মণবাড়িয়ার স্বেচ্ছাসেবী সংগঠন। ১১ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে “আলোর পথে’র আয়োজনে শারদীয় দূর্গোৎসবকে উপলক্ষে দরিদ্র প্রবীণ ও শিশুদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শিল্পকলা একাডেমি মিলনায়তনেএ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক সংগঠক, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ।

সংগঠনের উপদেষ্টা আইডয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ শামীম,বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ মিন্টুু ভৌমিক, এপিপি ও শিক্ষানুরাগী অ্যাডঃ মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন,উপাধ্যক্ষ জসীম উদ্দিন বেপারী সংগঠনের সাধারণ সম্পাদক পুষ্পেন ভৌমিক-এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি ডাঃ নুরুল হুদা পাভেল। সবাইকে অভ্যর্থনা জানান সংগঠনের সভাপতি হযরত আলী। অনুষ্ঠানে ৭৫জন প্রবীণ ও শিশুদের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়। অনুষ্ঠানে আলোর পথে সংগঠনে বিশেষ অবদানের জন্য তাহসিনুল ইসলাম প্রাঙ্গণকে ভলেন্টিয়ার অব দা ইয়ার পুরষ্কার এবং ডাঃ নুরুল হুদা পাভেল, ঋতু সাহা, মোঃ জুনাইদ, সাবিলা জুই নাদিরাকে ভলেন্টিয়ার অব দা মান্থ পুরস্কার প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মোঃ আবু সাঈদ বলেন, অসাম্প্রদায়িক চেতনায় মানবতার কল্যাণে আলোর পথে যে সেবা কর্মসূচী বাস্তবায়ন করছে তা অণুকরনীয় এক দৃষ্টান্ত। তিনি বলেন নতুন প্রজন্মের অনেক তরুণ যুবক স্বেচ্ছাসেবায় ভ’মিকা রাখছে। বাংলাদেশ অনেক এগিয়েছে, এখন সমাজে খারাপের চেয়ে ভাল তরুণ যুবকের সংখ্যাই বেশী, যারা সমাজ সচেতনতায় সেবা কাজে নিবেদিত। এসব স্বেচ্ছাসেবকদের উৎসাহিত করতে তিনি সকলের প্রতি আহবান জানান। -প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০